Responsive image

শ্রমিক কল্যাণ তহবিলে গ্রামীণফোনের ৩১ কোটি ৪০ লাখ টাকা অনুদান

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে গত এক বছরের মুনাফা থেকে ৩১ কোটি ৪০ লাখ টাকা জমা দিয়েছে টেলিকম সেবাদাতা বহুজাতিক প্রতিষ্ঠান গ্রামীণফোন লিমেটেড।

সম্প্রতি সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের সঙ্গে গ্রামীণফোনের প্রধান মানবসম্পদ কর্মকর্তা (সিএইচআরও) সৈয়দ তানভির হোসেনের নেতৃত্বে পাঁচ সদস্যের এক প্রতিনিধি দল সাক্ষাৎ করে ৩১ কোটি ৪০ লাখ ৪ হাজার ৪০৩ টাকার চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব কে এম আব্দুস সালাম, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক বেগম জেবুন্নেছা করিম, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক গৌতম কুমার ভৌমিক, গ্রামীণফোনের পাবলিক অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স প্রধান হোসেন সাদাত, এইচআর বিজনেস পার্টনার অ্যান্ড সার্কেল প্রধান ইয়াসির মাহমুদ খান, ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস প্রধান কে. এম. সাব্বির আহমেদ এবং গ্রামীণফোনের ইন্ডাস্ট্রিয়াল রিলেশনস বিভাগের সদস্য মো. আসাদুজ্জামান এবং লিন্ডে বাংলাদেশ রেওয়ার্ড অ্যান্ড সিস্টেম ম্যানেজার সুফিয়া আকতার ওহাব। বিজ্ঞপ্তি।

(এসএএম/১০ জুন ২০২১)

Short URL: http://biniyogbarta.com/?p=147047

সর্বশেষ খবর