Responsive image

ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে জীবন রক্ষাকারী মেডিক্যাল সরঞ্জামাদি দিল বিজিএমইএ

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: কোভিড রোগীদের সহায়তায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে জরুরি জীবন রক্ষাকারী  BiPAPসহ ১৫টি High Flow Nasal Cannula (জার্মানী প্রস্তুতকৃত) মেশিন প্রদান করেছে dhdugcmgdgc। একইসাথে বিতরণের জন্য হাসপাতালটিকে ৫০হাজার পিস মাস্ক প্রদান করেছে দেশের তৈরি পোশাক উৎপাদন ও রপ্তানিকারকদের এ সংগঠনটি।

 

মঙ্গলবার (২০ জুলাই ২০২১) ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে আয়োজিত এক অনুষ্ঠানে এসব জীবন রক্ষাকারী মেডিক্যাল সরঞ্জামাদি ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম এর কাছে হস্তান্তর করেন বিজিএমইএ সভাপতি ফারুক হাসান।

 

মেশিন হস্তান্তর উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএ এর সহ-সভাপতি মোঃ শহিদউল্লাহ আজিম, সহ-সভাপতি (অর্থ) খন্দকার রফিকুল ইসলাম, পরিচালক মোঃ মহিউদ্দিন রুবেল, পরিচালক রাজীব চৌধুরী, ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন, এমফিল, এমপিএইচ, পরিচালক, ডিএনসিসি ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্তকর্তাগন।

 

অনুষ্ঠানে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান তার বক্তব্যে বলেন, সামাজিক দায়বদ্ধতায় উদ্বুদ্ধ হয়ে বিজিএমইএ বিভিন্ন ক্রান্তিলগ্নে জাতির পাশে দাঁড়িয়েছে। এর আগেও করোনা মোকাবেলায় বিজিএমইএ স্বাস্থ্যকর্মী, আইন প্রয়োগকারী সংস্থাসমূহ, গনমাধ্যমকর্মীসহ বিভিন্ন মহল এবং বিতরণের জন্য ডিএনসিসি’কে মাস্ক হস্তান্তর করেছে। তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালন, মাস্ক পরিধান এবং অপ্রয়োজনে বাসার বাইরে বের না হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

 

ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম কোভিড রোগীদের সহায়তায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতালে জরুরি জীবন রক্ষাকারী  BiPAPসহ ১৫টি High Flow Nasal Cannula মেশিন প্রদানের জন্য বিজিএমইএ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

 

(এসএএম/২০ জুলাই ২০২১)

Short URL: https://biniyogbarta.com/?p=150535

সর্বশেষ খবর