Responsive image

দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান তথ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক, বিনিয়োগবার্তা: করোনা মহামারিকে পেছনে ফেলে দেশকে স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

 

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে অকুতোভয় মুক্তিযোদ্ধারা যে স্বপ্নে বাংলাদেশ স্বাধীন করেছিলেন, দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করে আমরা যেন দেশকে সেই স্বপ্নের ঠিকানায় পৌঁছাতে পারি।

 

বুধবার (২১ জুলাই) জাতীয় মসজিদ বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল আজহার জামাতে নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ আহ্বান জানান।

 

ড. হাছান মাহমুদ বলেন, করোনা মহামারির মধ্যে তৃতীয় বারের মতো আমরা ঈদ পালন করছি। মহান স্রষ্টার কাছে আমরা করোনামুক্ত পৃথিবীর জন্য ফরিয়াদ জানাই। অনেক মানুষকে আমরা হারিয়েছি, তাদের আত্মার শান্তির জন্য এবং যারা অসুস্থ আছেন, তাদের দ্রুত সুস্থতার জন্য আমরা প্রার্থনা করি।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এই করোনা মহামারির মধ্যেও বাংলাদেশের সমৃদ্ধি অব্যাহত রয়েছে এবং মানুষের মাথাপিছু আয় বেড়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, মহামারিকে পেছনে ফেলে আমরা যেন দেশকে কাঙ্ক্ষিত ঠিকানায় পৌঁছে দিতে পারি, সেটিই আমাদের কামনা।

 

(এসএএম/২১ জুলাই ২০২১)

Short URL: https://biniyogbarta.com/?p=150557

সর্বশেষ খবর