বার্জার পেইন্টস1

নোয়াখালীতে এক্সপেরিয়েন্স জোন চালু করলো বার্জার

পেইন্টিং সেবার বিস্তৃতির লক্ষ্যে প্রথমবারের মতো নোয়াখালীতে এক্সপেরিয়েন্স জোন চালু করেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড (বিপিবিএল)।নোয়াখালীর ডিলারের তত্ত্বাবধানে এই প্রথম এক্সপেরিয়েন্স জোনের ফ্র্যাঞ্চাইজি প্রদান করেছে প্রতিষ্ঠানটি। 

এ উপলক্ষে সম্প্রতি নোয়াখালী জেলার মাইজদীতে ডিলার এম/এস দিদার এইচডব্লিউ এর তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

 উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস অ্যান্ড এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ, ডিভিশনাল সেলস ম্যানেজার নজরুল ইসলাম, এক্সপেরিয়েন্স জোনের প্রধান দেওয়ান মাহাবুবুল হাসান, ফেনী সেলসের ব্রাঞ্চ ম্যানেজার ফোরকান উদ্দিন, চট্টগ্রাম সেলসের ডেকোর ইনচার্জ মো. জাহাঙ্গীর কবির এবং অন্যান্য কর্মকর্তা ও অতিথিবৃন্দ। 

এ ব্যাপারে বার্জারের প্রজেক্ট, প্রোলিঙ্কস অ্যান্ড এক্সপেরিয়েন্স জোনের প্রধান সাব্বির আহমেদ বলেন, “মাইজদীবাসীকে শীর্ষমানের পেইন্ট সল্যুশন প্রদান আমাদের পণ্য ও সেবা তাদের হাতের নাগালে আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর মাধ্যমে আমাদের স্থানীয় গ্রাহকরা আধুনিক পেইন্টিং আইডিয়া, উন্নত রঙের স্কিম এবং পেশাদার দিকনির্দেশনা ও পরামর্শ পাবেন, যা তাদের স্বপ্নের বাড়ি ও কর্মস্থলকে নতুন রূপে সাজাতে সহায়তা করবে।”

বার্জার এক্সপেরিয়েন্স জোনের মূল উদ্দেশ্য হচ্ছে ওয়ান স্টপ পেইন্টিং সল্যুশন হিসেবে গ্রাহকদের বার্জারের বিশ্বমানের পেইন্ট সল্যুশনের সাথে সংযুক্ত করা। আউটলেটগুলো গ্রাহকদের পেইন্ট-সম্পর্কিত সকল প্রয়োজনীয়তা পূরণের পাশাপাশি  রঙের শেড, উজ্জ্বল রঙের প্যালেট, প্রাসঙ্গিক আনুষাঙ্গিক এবং সমাধান প্রদান করে। আগ্রহী ক্রেতারা বার্জার এক্সপেরিয়েন্স জোন পরিদর্শন করতে পারবেন এবং পেইন্টিং ও সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে বিশেষজ্ঞ পরামর্শের জন্য বার্জার কর্মীদের সাথে আলাপ করতে পারবেন।

নতুন এই বার্জার এক্সপেরিয়েন্স জোন নোয়াখালী জেলার মাইজদী উপজেলার মাইজদী মেইন রোডের বাজারে অবস্থিত। এছাড়াও, গ্রাহকরা ২৪/৭ কল সেন্টারে যোগাযোগ করে সেবার জন্য অনুরোধ জানাতে পারবেন। কল সেন্টারের নাম্বার: ০৮০০০-১২৩৪৫৬। 


বিনিয়োগবার্তা/এসআর / 


Comment As:

Comment (0)