ড্যাব

রিহ্যাব ও ড্যাব পিডির বৈঠক

রাজধানীর ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ‘ড্যাপ’ প্রণয়নের আহ্বান

নিজস্ব প্রতিবেদক:  রাজধানী ঢাকার ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ঢাকা ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ) প্রণয়নের আহ্বান জানিয়েছে রিহ্যাব।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর, ২০২১) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কার্যালয়ে ঢাকা ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ) এর প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম সাথে বৈঠক করে এ আহ্বান জানান রিহ্যাব নেতৃবৃন্দ।

রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) এর নেতৃত্বে রিহ্যাব নেতৃবৃন্দ বৈঠকে অংশ নেন। বৈঠকে অনান্যের মধ্যে রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) ইঞ্জি. মোহাম্মদ সোহেল রানা, পরিচালক প্রকৌশলী মোঃ আল-আমিন, মাসুদ মনোয়ার, প্রকৌশলী রতন কুমার দত্ত, মোঃ কামরুল ইসলাম এবং প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

আলোচনায় রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল) বলেন, রাজধানী ঢাকার ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ডিটেইল্ড এরিয়া প্ল্যান (ড্যাপ) তৈরি করতে হবে। এজন্য রিহ্যাব এর যৌক্তিক দাবি-দাওয়া ও বিষয়গুলো পর্যালোচনা করে আরও নির্ভুল ও জনবান্ধব ড্যাপ প্রণয়ন করার আহ্বান জানান তিনি।

ড্যাপ এর প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম বলেন, এই খাত সংশ্লিষ্ট স্টেকহোল্ডার ও বিভিন্ন পেশাজীবীদের মতামত, যৌক্তিক দাবি-দাওয়া পর্যালোচনা করে ড্যাপ চূড়ান্ত করা হবে। এ বিষয়ে তাদেরকে আশ্বাস প্রদান করেন তিনি।

বিনিয়োগবার্তা/এসএএম//


Comment As:

Comment (0)