বিশ্ববিখ্যাত ‘ফরএভার মার্ক’ বাংলাদেশে আনলো ডায়মন্ড ওয়ার্ল্ড

বিনিয়োগবার্তা ডেস্ক, ঢাকা: বিশ্বখ্যাত ডায়মন্ড ব্রান্ড ‘ফরএভারমার্ক’ এর জুয়েলারী পণ্য এখন বাংলাদেশেই পাওয়া যাবে।

গত ১৩ অক্টোবর শনিবার রাজধানীর গুলশানে ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুমে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত ডায়মন্ড ব্রান্ড ‘ফরএভারমার্ক’ ।

বাংলাদেশের একমাত্র ডিলার স্বনামধন্য জুয়েলারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এবং ফরএভারমার্ক এর বাংলাদেশ ব্র্যান্ড এম্বাসেডর হলেন জয়া আহসান। এখন থেকে ফরএভারমার্ক এর জুয়েলারীপণ্য ডায়মন্ড ওয়ার্ল্ড-এর জুয়েলারী পণ্যের সাথে বিক্রি হবে। ফরএভারমার্ক ব্র্যান্ডের সকল জুয়েলারী পণ্য শুধুমাত্র ডায়মন্ড ওয়ার্ল্ড এর গুলশান শো-রুমে পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর পরিচালক, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা, ‘ফরএভারমার্ক’ এর ইন্ডিয়ার  প্রেসিডেন্ট শচীন জৈন, অভিনেত্রী জয়া আহসান উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দিলীপ কুমার বলেন, “বিশ্বায়নের এই যুগে মানুষের চাহিদা ও রুচির পরিবর্তন এসেছে তাই গ্রাহক সেবার কথা চিন্তা করে বিশ্ব বিখ্যাত এই ব্রান্ডটিকে বাংলাদেশে পরিচিত করেছি যাতে গ্রাহকদের সময় ও অর্থ ব্যয় করে বিদেশে যেতে না হয়। সবচেয়ে গুরুত্ব পূর্ণ বিষয় হল আমি মার্কেটে একটি গঠনমূলক প্রতিযোগিতার পরিবেশ সৃষ্টি করতে চাই। যাতে আমরা ধীরে ধীরে উন্নতি করে বিশ্ব বাজারে ফরএভারমার্ক এর মতো এদেশীয় জুয়েলারী পণ্যেরও চাহিদা সৃষ্টি করতে পারি।” বিজ্ঞপ্তি।

(এসএএম/ ১৫ অক্টোবর ২০১৮)


Comment As:

Comment (0)